বাসস ক্রীড়া-১০ : কেরানীগঞ্জ ও আছাদুজ্জামান এসএ জয়ী

126

বাসস ক্রীড়া-১০
ফুটবল-একাডেমী
কেরানীগঞ্জ ও আছাদুজ্জামান এসএ জয়ী
ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯(বাসস): বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের পঞ্চম দিনে জয় পেয়েছে ঢাকার কেরানীগঞ্জ এফএ এবং মাগুরার আছাদুজ্জামান এসএ।
দিনের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে ঢাকার কেরানীগঞ্জ এফএ। পল্টন ময়দানে কেরানীগঞ্জ পিছিয়ে পড়েও ২-১ গোলের ব্যবধানে হারায় ব্রাহ্মনবাড়ীয় এফএকে। বিজয়ী দল প্রথমার্ধে ০-১ গোলে পিছিয়ে ছিল। টুর্নামেন্টে টানা দুই হারে বিদায় ব্রাহ্মনবাড়ীয় এফএর। প্রথমার্ধে ব্রাহ্মনবাড়ীয়ার বাপ্পী গোল করে দলকে এগিয়ে নিলেও, কেরানীগঞ্জের সাইফুলের জোড়া গোলে পূর্ন পযেন্ট নিয়ে মাঠ ছাড়ে ঢাকার দলটি। আগামীকাল গ্রুপ পর্বের শেষ ম্যাচের (গেন্ডারিয়া ও কেরানীগঞ্জ) ফলাফলের ভিত্তিতে চুড়ান্ত হবে ‘গ’ গ্রুপ থেকে কোন দল যাবে শেষ চারে।
ম্যাচ সেরা হয়েছেন কেরানীগঞ্জের রবিন (জার্সি-১১) । খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন ক্রীড়া সংগঠক সাইদুর আবেদীন ডলার।
কুড়িগ্রাম এফএ ও মাগুরার আছাদুজ্জামান এফএর মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচে মাগুরার দলটি জয় পায় ৩-০ গোলে। বিজয়ী দল প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল।
ম্যাচ সেরা হয়েছেন আছাদুজ্জমান একাডেমীর দুই গোল করা জুবায়ের। অপর গোলটি করেছেন সাকিব। ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ ও সংগঠক ক্রীড়া সংগঠক আবদুল গাফফার। নিজেদের প্রথম ম্যাচে আছাদুজ্জামান গোলশূন্য ড্র করেছিল যশোরের শামস-উল-হুদা এফএর সঙ্গে।
বসুন্ধরা কিংসের পৃষ্টপোষকতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের আয়োজনে নতুন প্রতিভার অন্বেষণে স্লোগান নিয়ে দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হচ্ছে এ টুর্নামেন্ট।
বাসস/স্বব/১৯১০/মোজা/এএমটি