বাসস দেশ-৩০ : বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন : সমাজকল্যাণ মন্ত্রী

239

বাসস দেশ-৩০
নুরুজ্জামান-অভিষেক
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন : সমাজকল্যাণ মন্ত্রী
ঢাকা, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি বিশ্বের কাছে বাংলাদেশকে এখন রোল মডেলে পরিণত করতে সক্ষম হয়েছেন।
আজ শনিবার রাজধানীর আগারগাঁওস্থ সমাজসেবা অধিদফতরে বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতির চেয়ারম্যান মো. ওমর ফারুকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নার্গিস রহমান এমপি, সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক গাজী মোহাম্মদ নুরুল কবির ও বাংলাদেশ সমাজসেবা অফিসার্স এসোসিয়েশনের মহাসচিব শাফায়েত হোসেন তালুকদার প্রমুখ।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে হাত দিচ্ছেন সেখানেই ফলাচ্ছেন স্বর্ণবৃক্ষ। সারা বিশ^কে হতবাক করে দিয়ে তিনি দেখিয়ে দিয়েছেন বাংলাদেশ কিভাবে দারিদ্রকে জয় করে উন্নয়নের শিখরে উঠে।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর উদ্যোগে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক ,বিধবা ও প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন সহায়তা দেয়া হচ্ছে। ভাতা কার্যক্রমে কোন অনিয়ম বরদাস্ত করা হবেনা বলেও জানান তিনি।
নুরুজ্জামান আহমেদ বলেন, সরকারের উন্নয়ন কার্যক্রমকে বিভিন্নভাবে অপপ্রচারের মাধ্যমে বাধাগ্রস্ত করার চেষ্টায় রয়েছে বিএনপি-জামায়াতের দোসররা। সবাই এক্যবদ্ধ থাকলে বিএনপি-জামায়াতের অপশক্তি সরকারের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবেনা বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
বাসস/সবি/এমএমবি/২১৩৫/কেকে