আজমিরীগঞ্জে অগ্নিকান্ডে ৪ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

641

হবিগঞ্জ, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : জেলার আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও চৌধুরীবাজারের সওদাগর মার্কেটে শুক্রবার রাত পৌনে ৯টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এতে ৪টি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে ভস্মীভূত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে আজমিরীগঞ্জের কাকাইলছেও চৌধুরীবাজারের সওদাগর মার্কেটের একটি দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চর্তুদিকে ছড়িয়ে পড়ে। এতে মার্কেটে থাকা মোঃ কাজল মিয়ার লেপের দোকান, রঞ্জন দেব ও রথীন্দ্র সূত্রধরের ২ টি ওয়ার্কসপ ও ঝড়া রায়ের চায়ের দোকানসহ মোট ৪ টি ব্যবসা প্রতিষ্ঠানের মূল্যববান মাল পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয় এলাকা বাসীর প্রাণপন চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোশারফ হোসেন তরফদার ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ মিছবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনাস্থলে উপস্থিত হন। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা। তবে কি কারণে আগুনের সূত্রপাত হয়েছে কোন ব্যবসায়ী বলতে পারেননি।
আজমিরীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোশারফ হোসেন তরফদার জানান, স্থানীয় লোকজন প্রচেষ্টায় চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে । তানা হলে আরও বড় ধরনের ক্ষয়-ক্ষতি হত।