বাসস দেশ-৩৯ : সংসদ বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

243

বাসস দেশ-৩৯
সংসদ- টিভি- বৈঠক
সংসদ বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত
ঢাকা, ১২ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : সংসদ বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির ২য় সভা আজ সংসদ ভবনে অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় সংসদের চীফ হুইপ ও সংসদ বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমিটি সদস্য আসাদুজ্জমান নূর এমপি, সুবর্ণা মুস্তফা এমপি, রুমানা আলী এমপি এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল অংশগ্রহণ করেন।
সভায় কৃষি, যুব ও ক্রীড়া এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি সংসদ বাংলাদেশ টেলিভিশনের মাধ্যমে প্রচারের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
এছাড়াও সভায় ব্রডকাস্টিং এন্ড ইনফরমেশন টেকনোলজি উইং (বি এন্ড আইটি) এর মহপরিচালককে (অতিরিক্ত সচিব) প্রধান করে কৃষি, যুব ও ক্রীড়া এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয়ে সংসদ টেলিভিশনে প্রচারের জন্য বিভিন্ন কর্মসূচির গুনগত দিক এবং সময় বরাদ্দের জন্য কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।
যুব ও ক্রীড়া সচিব, সংস্কৃতি সচিব, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালকসহ কৃষি মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ সভায় অংশগ্রহণ করেন।
বাসস/সবি/এমএআর/২০৫২/এএএ