বাসস দেশ-৩০ : দেশকে মাদকমুক্ত করার আহবান জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী

147

বাসস দেশ-৩০
সমাজকল্যাণ মন্ত্রী-মুক্তি
দেশকে মাদকমুক্ত করার আহবান জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী
লালমনিরহাট, ১২ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : দেশকে মাদকমুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন সমাজ কল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ।
আজ জেলা সদরের কালেক্টরিয়েট মাঠে লালমনিরহাট শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশকে মাদকমুক্ত করতে বদ্ধপরিকর। মাদকমুক্ত করতে হলে সকলকে তার পরিবার ও সন্তানের প্রতি মনোযোগ দিতে হবে।একদিন বাংলাদেশ মাদক মুক্ত হবে। সেই দিন বেশী দুরে নেই বলেও উল্লেখ করেন তিনি।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুৃ শেখ মুজিবুর রহমান ৭১’র সালে দেশের মানুষকে স্বাধীনতা দিয়েছে। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দিয়েছে। দেশ এখন এগিয়ে চলছে দুরন্তগতিতে।
তিনি বলেন, দেশের অর্থনৈতিক সূচক বৃদ্ধি পেয়েছে। উন্নয়নের অংশ হিসেবে লালমনিরহাট জেলায় বিমান বন্দর চালু হবে। এখানে বঙ্গবন্ধু এ্যারোমেটিকাল এন্ড এভিয়েশন বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়েছে।
লালমনিরহাট শিল্প ও বাণিজ্য মেলায় বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদের প্রশাসক মতিয়ার রহমান, পুলিশ সুপার এসএম রশিদুল হক, সাবেক মহিলা এমপি অ্যাডভোকেট সফুরা বেগম রুমী ও লালমনিরহাট পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমনিরহাট চেম্বর অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সিরাজুল হক।
বাসস/সংবাদদাতা/এসএস/১৯৩৮/কেএমকে