বাসস দেশ-৭ : চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ ২ জন নিহত

100

বাসস দেশ-৭
সড়ক-দুর্ঘটনা
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ ২ জন নিহত
চট্টগ্রাম, ১১ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : জেলার মিরসরাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ ২ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন।
মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার জামালের দোকান এলাকায় একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় সেইফ লাইন নামের একটি যাত্রীবাহী লেগুনা সড়কের পাশে খাদে পড়ে য়ায়। এতে লেগুনায় থাকা স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতা নিহত হন।
নিহতরা হলেন, মিরসরাই সদর ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আলাউদ্দিন (৬০) ও একই গ্রামের মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন (৩০)।
আহতরা হলেন, মিরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এলাকার শ্যামল শর্মা (৩৫), উত্তর তালবাড়িয়া এলাকার অজিত দাশ (৪০), মধ্যম তালবাড়িয়ার এলাকার রণজিত ভৌমিক (৪০), মঘাদিয়া ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার সত্যজিৎ দাশ (৩০), পঙ্কজ নাথ (৩৮) ও ওচমানপুর ইউনিয়নের সাহেবপুর গ্রামের জীবন (৪৫)।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন কর্মকর্তা তানভীর আহাম্মেদ জানান, ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি যৌথভাবে উদ্ধার কাজ চালিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। এরমধ্যে স্থানীয় একটি হাসপাতালে আলাউদ্দিন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মিলন মারা যান।
বাসস/জিই/এসকেবি/এফএইচ/১৬৫০/-আসচৌ