বাসস ক্রীড়া-৮ : সীমিত ওভারে ক্যারিবয় দলের অধিনায়ক হচ্ছেন পোলার্ড

134

বাসস ক্রীড়া-৮
ক্রিকেট-ও:ইন্ডিজ
সীমিত ওভারে ক্যারিবয় দলের অধিনায়ক হচ্ছেন পোলার্ড
ঢাকা, ৯ সেপ্টেম্বর, ২০১৯(বাসস) : সীমিতি ওভারের ক্রিকেটে কাইরন পোলার্ডকে অধিনায়ক করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট (সিডব্লুসি)। স্থানীয় ত্রিনিদাদ ও টোবাগো গার্ডিয়ান পত্রিকায় প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে সিডব্লুসি বোর্ড অব ডিরেক্টর গত শনিবার পোলার্ডকে ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ও টি-২০ দলের অধিনায়ক হিসেবে নিয়োগ দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে।
অধিনায়ক হিসেবে ওয়ানডে ও টি-২০তে দুর্বল পারফরমেন্সের কারণে যথাক্রমে কার্লোস ব্র্যাথওয়েট ও জেসন হোল্ডারকে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, ছয় জন ডিরেক্টর অধিনায়ক হিসেবে পোলার্ডকে সমর্থন করেছেন। সর্বশেষ ২০১৬ সালে নিজের শেষ ওয়ানডে খেলেছেন পোলার্ড। এরপর তিন আর জাতীয় দলের হয়ে কোন ম্যাচ খেলার সুযোগ পাননি। সম্প্রতি ভারতীয় দলের ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-২০ সিরিজে তাকে এটা সুযোগ দেয়া হয়েছিল এবং ভারতের বিপক্ষে ক্যারিবিয় দলের একমাত্র ব্যাটসম্যান হিসেবে ভাল করেছেন পোলার্ড।
ক্যারিয়ারে এ পর্যন্ত ১০১ ওয়ানডে ম্যাচে তিন সেঞ্চুরি ও নয় হাফ সেঞ্চুরিতে ২৫.৭১ গড়ে ২২৯৮ রার করেছেন পোলার্ড। বল হাতে শিকার করেছেন ৫০ উইকেট। অন্য দিকে আন্তর্জাতিক টি-২০তে ৬২ ম্যাচে ব্যাট হাতে ২১.৫০ গড়ে তার রান ৯০৩। বল হাতে শিকার ২৩ উইকেট।
বাসস/১৮১০/স্বব