জয়পুরহাটে পুলিশের অভিযোগ বাক্স উদ্বোধন

226

জয়পুরহাট, ৭ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : জেলার আইন শৃংখলা স্বাভাবিক রাখতে এবং মাদক নির্মূলে সাধারণ মানুষের সম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে পাঁচ থানা চত্বর ছাড়া ও জেলা শহরের জিরো পয়েন্ট পাঁচুরমোড়ে শনিবার পুলিশের অভিযোগ বাক্সের উদ্বোধন করা হয়েছে।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির ওই অভিযোগ বক্সের উদ্বোধন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার উজ্জল কুমার রায়, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম সিদ্দিকুর রহমান, পরিদর্শক (তদন্ত) রাইহান ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার আমজাদ হোসেন, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফারারোখ, সাধারণ সম্পাদক রতন কুমার খাঁসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরাও অনুষ্ঠানে যোগদান করেন। পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, জেলার আইন শৃংখলা স্বাভাবিক রাখতে এবং চোরাচালান ও মাদক নিয়ন্ত্রণে সাধারণ মানুষকে সম্পৃক্ত করতেই এ অভিযোগ বাক্স স্থাপন করা হয়েছে। এ অভিযোগ বাক্সে পুলিশসহ যে কোন বিষয়ে নাম ছাড়াই অভিযোগ দেওয়া যাবে। চাবি থাকবে পুলিশ সুপারের নিকট। সপ্তাহে একবার ওই বাক্স খোলা হবে এবং প্রাপ্ত অভিযোগের ব্যপারে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশ সুপার। উল্লেখ্য, জেলার পাঁচ থানা চত্বরে অভিযোগ বাক্স স্থাপন করা হয়েছে।