বিএনপির হুমকিতে আমরা ভীত নই : মোহাম্মদ নাসিম

317

পাবনা, ৬ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির তথাকথিত হুমকিতে আমরা কেউ ভীত নই।
তিনি বলেন, বিএনপি সব সময় রাজনীতিতে ভুল করে আসছে, আবারও ভুল করতে যাচ্ছে। তারা নির্বাচন বয়কট করার ঘোষণা দিয়ে নির্বাচন করেছে। পার্লামেন্টে আসবে না বলে পার্লামেন্টে এসেছে।
তিনি আজ শুক্রবার পাবনার সুজানগর উপজেলার বিরাহিমপুরে নবনির্মিত মরহুম খোরশেদ আলম স্মৃতি জামে মসজিদ উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন,বিএনপিকে অনুরোধ করবো এখন এই সমস্ত ফাঁকা আওয়াজ না দিয়ে রোহিঙ্গাদের ফেরত পাঠাতে সরকারকে সহযোগিতা করুন। আমাদের ভুলক্রুটি হলে পার্লামেন্টের ভেতরে কিংবা বাইরে আলোচনা সমালোচনার মাধ্যমে সমঝোতা করুন। আপনারা অন্য কোন পথ অবলম্বন করলে আবার ভুল করবেন।
নাসিম বলেন, আমরা মনে করি শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আলোকিত হয়েছে। জঙ্গিমুক্ত হয়েছে এই সোনার বাংলা। আগামী নির্বাচনে আবারও আমরা জয় লাভ করবো। এতে কোন সন্দেহ নাই বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
সংসদ সদস্য নাসিম আরো বলেন, শেখ হাসিনা মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয়,খাবার ও চিকিৎসা দিয়েছে। রোহিঙ্গাদের মধ্যে এখন কিছু স্বাধীনতা বিরোধী অনুপ্রবেশ করেছে। তারা রোহিঙ্গা ইস্যুতে দেশকে অস্থিতিশীলতা করার অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু তারা ব্যর্থ হবে।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সাবেক এমপি মোহাম্মদ তানভীর, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুুদ দেলোয়ার, সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আলম মুকুল সহ স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।