বাজিস-২ : মাগুরায় মাদক বিরোধী যুবসমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত

506

বাজিস-২
মাগুরা- সমাবেশ
মাগুরায় মাদক বিরোধী যুবসমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত
মাগুরা, ৬ সেপ্টেম্বর ২০১৯ (বাসস) : জেলায় আজ ‘মাদক মুক্ত কর্মসূচি’র আওতায় মাদক বিরোধী এক যুবসমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে আয়োজিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।
জেলা প্রশাসক মো. আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা প্রমুখ।
মাদকমুক্ত আধুনিক মাগুরা গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে।
মাদক মানুষের সত্ত্বা ও মানসিকতাকে নষ্ট করে দেয় উল্লেখ করে তিনি মাদককে না বলতে এবং এর থেকে দূরে থাকতে যুব সমাজের প্রতি আহবান জানান।
সমাবেশ শেষে শহরের নোমানী ময়দানে বেলুন উড়িয়ে ৩৫০টি বাইসাইকেল নিয়ে মাদক বিরোধী র‌্যালীর উদ্বোধন করেন এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি।
বাইসাইকেল র‌্যালীতে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। র‌্যালীটি নোমানী ময়দান থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার সেখানে এসে শেষ হয়।
বাসস/সংবাদদাতা/২০২৩/এমকে