বাসস দেশ-৭ : সড়ক দুর্ঘটনায় সংগীত পরিচালক পারভেজ রবসহ ৩ জন নিহত

115

বাসস দেশ-৭
দুর্ঘটনা-নিহত
সড়ক দুর্ঘটনায় সংগীত পরিচালক পারভেজ রবসহ ৩ জন নিহত
ঢাকা, ৬ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় সুরকার ও সংগীত পরিচালক পারভেজ রবসহ ৩ জন নিহত হয়েছেন। নিহত অপর দুইজন হলেন-রাশেদ হাওলাদার (২০) ও জাহাঙ্গীর আলম (৪৪) ।
রাজধানীর উত্তরা-তুরাগের কামারপাড়া বেরীবাঁধ সড়ক ও মগবাজারে বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনাগুলো ঘটে।
ডিএমপি তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র রায় বাসসকে জানান, সুরকার ও সংগীত পরিচালক পারভেজ রব বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উত্তরার বাসা থেকে বের হয়ে তুরাগের ইস্ট ওয়েস্ট মেডিক্যাল কলেজের সামনে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এসময় তিনি একটি যাত্রীবাহী বাসে ওঠতে গেলে পাশ দিয়ে দ্রুতগতিতে আসা ভিক্টর ক্লাসিক নামের অন্য একটি বাস তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। পরে পথচারীরা উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতাল ও পরবর্তীতে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ বাসটি জব্দ করেছে। তবে বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাদেরকে গ্রেফতারে চেষ্টা চলছে বলে পুলিশ জানায়।
এদিকে, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উত্তরা ১০ নম্বর সেক্টর কামারপাড়া বেরীবাঁধ সড়কে আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের সামনে রাশেদ হাওলাদার (২১) নামে এক শ্রমিক রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় আসমানি পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এ সময় পথচারীরা রাশেদকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রাশেদের গ্রামের বাড়ি ভোলা সদর থানায়। রাশেদের বাবার নাম সিরাজ হাওলাদার। রাশেদ রাজধানীর তেজগাঁও ট্রাক স্ট্যান্ডের পাশে থাকেন। তিনি ট্রাকের হেলপারি করতেন। গতরাতে রাশেদ একটি কাজে উত্তরা কামাড় পাড়ায় গেলে সেখানে তিনি দুর্ঘটনার শিকার হন।
এ ছাড়া আজ সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর মগবাজার সিএনজি পাম্পে ট্রাক থেকে ব্রয়লার মেশিন নামানোর সময় হঠাৎ নিচে চাপা পড়ে জাহাঙ্গীর আলম (৪৪) নামে এক শ্রমিক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্বার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জাহাঙ্গীরের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার সখিপুরে উপজেলায়। তিনি পেশায় একজন ডেইলী লেবার।
বাসস/সংবাদদাতা/এমএসএইচ/১৭০৮/-জেহক