বাসস দেশ-৩১ : রাজধানীতে চোরাই স্বর্ণের বারসহ স্বামী-স্ত্রী আটক

259

বাসস দেশ-৩১
স্বর্ণ উদ্ধার-আটক
রাজধানীতে চোরাই স্বর্ণের বারসহ স্বামী-স্ত্রী আটক
ঢাকা, ৪ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : রাজধানীর যাত্রাবাড়ি থানার হানিফ ফ্লাইওভারের টোল প্লাজা থেকে স্টার লাইন পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে ৩০ পিস স্বর্ণেরবার সহ স্বামী-স্ত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা।
আটককৃতরা হচ্ছে- নির্মল সাহা ও তার স্ত্রী তাপসী সাহা। জব্দকৃত স্বর্ণের ওজন প্রায় সাড়ে ৩ কেজি। তারা ফেনী থেকে স্টার লাইন পরিবহণের একটি বাসে ঢাকায় আসছিল।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তা মিকাইল হোসেন আজ সন্ধ্যায় বাসসকে এ তথ্য জানান।
তিনি বলেন, বুধবার সকাল পৌনে আটটার দিকে যাত্রাবাড়ি থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে স্বর্ণের চালান ধরতে বিভিন্ন স্থানে শুল্ক গোয়েন্দা টিমের সদস্যরা ওঁৎপেতে থাকে। এসময় ফেনী থেকে ঢাকাগামী স্টার লাইনে একটি যাত্রীবাহী বাস যাত্রাবাড়ির মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের কাছে টোলপ্লাজায় পৌঁছামাত্র শুল্ক গোয়েন্দা টিমের সদস্যরা বাসটি থামিয়ে যাত্রীদের তল্লাশী চালানো হয়। এ সময়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে যাত্রী তাপসী সাহা তার কাছে ৩০ পিস স্বর্ণের বার থাকার কথা স্বীকার করেন। পরে তাপসী সাহা ও তার স্বামী নির্মল সাহাকে শুল্ক গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তাপসী সাহার শরীরে প্যাঁচানো অবস্থায় বেল্ট থেকে ৩০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য এক কোটি ৭৫ লাখ টাকা। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০০৭/অমি