টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত, আহত ২৮

251

টাঙ্গাইল, ২৫ জুন, ২০১৮ (বাসস) : জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় কালিহাতীতে পাঁচজন, ঘাটাইলে একজন ও মির্জাপুরে একজনসহ মোট সাতজন নিহত হয়েছে। এতে ২৮জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, সোমবার সকাল সাড়ে ৫টার দিকে থানার কাছে সাতুটিয়া এলাকায় সেতু পার হওয়ার সময় একটি ট্রাক উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, সকালে গুরুতর আহতদের হাসপাতালে আনা হয়। এদের মধ্যে পাঁচজন মারা যায়।
নিহতরা হলো- গাইবান্ধা জেলার বরদখালি গ্রামের আবুল হোসেন (৫৫) ও তার ছেলে আব্দুর রাজ্জাক (২৬), সাঘাটা উপজেলার পদমি শহর গ্রামের ইব্রাহিম বেপারীর ছেলে রফিকুল ইসলাম (৩৫), ফুলছড়ি উপজেলার পশ্চিম ঘাটগাছি গ্রামের আব্দুর রহিমের ছেলে সাইদুর রহমান (৩৫) ও মিরপুর গ্রামের আব্দুলের ছেলে আবুল কালাম (৩৫)।আহত ২৫জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক বলে পুলিশ জানায়।
অপরদিকে ঘাটাইল থানার (এসআই) সেকেন্দার আলী জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। সোমবার সকালে সাড়ে ৯টার দিকে উপজেলার মোগলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত খলিলুর রহমান(৩৫) টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল এলাকার মৃত ময়না মিয়ার ছেলে।
এছাড়া, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল জানান, রোববার রাতে মির্জাপুর উপজেলার বালিয়া সড়কের উয়ার্শী এলাকায় মফিজুর রহমান খান (৭৫) জানাজা শেষে বাড়ি ফিরছিল। এ সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ঘটনাস্থলে তাকে চাপা দেয়। এতে মফিজুর রহমান খান (৭৫) মারাত্মক আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি একই গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।