বাজিস-১১ : কুমিল্লায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে উদ্ধারকাজের সময় দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ ৩ জন নিহত

256

বাজিস-১১
কুমিল্লা- দুর্ঘটনা- মৃত্যু
কুমিল্লায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে উদ্ধারকাজের সময় দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ ৩ জন নিহত
কুমিল্লা, ২ সেপ্টেম্বর ২০১৯ (বাসস): জেলার চৌদ্দগ্রাম উপজেলার সৈয়দপুর বাবুর্চি বাজার এলাকায় আজ সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনা কবলিত যানবাহন উদ্ধারের সময় কাভার্ডভ্যান চাপায় এক পুলিশ কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন।
আজ সোমবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়িতে কর্মরত সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. আখতার হোসেন (৪২) এবং উদ্ধারকারি রেকারের হেলপার ফরহাদ (২৬) ও সুমন (২২)।
দুঘর্টনায় নিহত হাইওয়ে পুলিশের এএসআই মোঃ আখতার হোসেনের বাড়ী কুমিল্লা জেলার বরুড়া উপজেলায়। নিহত রেকারের হেলপার ফরহাদ ও সুমনের বাড়ি যথাক্রমে নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলায়।
এ দুঘর্টনায় আরও ২ জন আহত হয়েছেন।
কুমিল্লায় হাইওয়ে পুলিশের মিয়াবাজার ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ দুর্ঘটনায় এএসআই আখতার হোসেনসহ তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চৌদ্দগ্রামের সৈয়দপুর বাবুর্চি বাজার এলাকায় একটি ট্রাক ও একটি কাভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। দুঘর্টনার পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ করার সময় আরেকটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ে পুলিশের এএসআই মো. আখতার হোসেন এবং রেকারের হেলপার ফরহাদ ও সুমনকে চাপা দিলে তারা দুঘর্টনাস্থলেই নিহত হন। এসময় রেকারের চালক স্বপন এবং অপর হেলপার মামুন গুরুতর আহত হন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
তিনি জানান, দুর্ঘটনার পর কুমিল্লা অঞ্চলের হাইওয়ে পুলিশ সুপার মো. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
তিনি আরও জানান, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ দুঘর্টনা কবলিত ট্রাক ও কভার্ড ভ্যান ২টি আটক করেছে।
বাসস/সংবাদদাতা/২০২৮/এমকে