নিজে অর্থ দিয়ে হলেও বার্সায় ফিরতে চান নেইমার

339

প্যারিস, ২ সেপ্টেম্বর ২০১৯ (বাসস) : বার্সেলোনায় প্রত্যাবর্তনে নেইমার এতটাই মরিয়া হয়ে উঠেছেন যে চুক্তির আর্থিক ঘাটতি দূর করতে প্রয়োজনে ব্যক্তিগত তহবিল থেকে ১৭.৭ মিলিয়ন পাউন্ড প্রদান করতে প্রস্তুত। গণমাধ্যমের রিপোর্টে একথা বলা হয়েছে।
২০১৭ সালে বিশ্ব রেকর্ড ১৯৮ মিলিয়ন পাউন্ডে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমানোর পর থেকেই মাঠে ও মাঠের বাইরে নানান বিতর্ককে সঙ্গী করে দুটি বছর কাটিয়েছেন নেইমার। যে কারণে এই গ্রীষ্মেই পিএসজি ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিলেন ব্রাজিলের এই আন্তর্জাতিক তারকা।
স্কাই স্পোর্টসের রিপোর্ট অনুযায়ী ২৭ বছর বয়সি এই তারকা বার্সেলোনায় ফিরতে এতটাই মরিয়া হয়ে উঠেছেন যে, কোন বড় চুক্তি সম্পাদনের জন্য ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক যোগান দিতেও রাজি আছেন।
বার্সেলোনা এবং তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ এই গ্রীষ্মে নেইমারকে দলে ভেড়াতে চাচ্ছে। কিন্তু বিনিময়ে পিএসজি চাহিদা এতটাই বেশী ছিল যেটি পুরণ করা সম্ভব হয়নি ক্লাব দুটির।
লীগ ওয়ান জায়ান্টরা নেইমারকে ছেড়ে দেয়ার বিষয়ে এতটাই কঠোর যে, কোন ভাবেই চাহিদার অর্থ কমাতে রাজি নয়। এদিকে লা লীগায় প্রত্যাবর্তনের স্বপ্ন পূরণ না হলেও চলতি মৌসুমে পিএসজিতে খেলা চালিয়ে যাবার প্রতিশ্রুতি দিয়েছেন নেইমার।
তিনি আগামী শনিবার ব্রাজিলের হয়ে কলম্বিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অংশগ্রহন করবেন বলে আশা করা হচ্ছে। যদিও এই মৌসুমে কোন ম্যাচেই মূল একাদশে খেলা হয়নি তার। আগামী ১১ সেপ্টেম্বর বুধবার পেরুর বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচ খেলবে কোচ তিতের শিষ্যরা।
আন্তর্জাতিক বিরতির পর ক্লাব ফুটবলে মনোযোগী হবার পরিকল্পনা করছেন নেইমার।