বাসস দেশ-৩৭ : নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন মেয়র সেলিনা হায়াৎ আইভী

292

বাসস দেশ-৩৭
আইভি- ভিত্তি প্রস্তর- স্থাপন
নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন মেয়র সেলিনা হায়াৎ আইভী
নারায়ণগঞ্জ, ১ সেপ্টেম্বর ২০১৯ (বাসস) : শেখ রাসেল পার্ক সংলগ্ন নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের আধুনিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
আজ রোববার দুপুরে তিনি নগরীর দেওভোগের শেখ রাসেল পার্ক সংলগ্ন এলাকায় এ ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন । ৮ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে এই চারুকলা ইন্সস্টিটিউট ভবন নির্মাণ করা হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ চারুকলা ইন্সটিটিউট এর গভর্নিং বডির সভাপতি এড.আহসানুল করিম চৌধুরী। অনুষ্ঠানে ফ্রান্স সরকার কর্তৃক নাইট উপাধি প্রাপ্ত আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শিল্পী, মুক্তিযোদ্ধা ২নং সেক্টরের প্লাটুন কমান্ডার শিল্পী শাহাবুদ্দিন আহমেদ, শিল্পাচার্য জয়নুল আবেদীনের কনিষ্ঠপুত্র প্রকৌশলী ময়নুল আবেদীন, একুশে পদকপ্রাপ্ত শিল্পী সামছুদ্দোহা, চারুকলা অনুষদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অংকন ও চিত্রায়ন বিভাগের বিভাগীয় প্রধান শিল্পী শিশির ভট্টাচার্য, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূন, নারায়ণগঞ্জ চারুকলা ইন্সটিটিউট এর অধ্যক্ষ মো.সামছুল আলম, প্রতিষ্ঠাতা সদস্য মনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এই উপলক্ষে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, একটি সুন্দর ও আধুনিক নগরী হিসেবে নারায়ণগঞ্জকে সাজাতে সকলের সহযোগিতা চাই। নারায়ণগঞ্জ চারুকলার এই জায়গাটি টিকিয়ে রাখতে নানা প্রতিকূলতা অতিক্রম করতে হয়েছে। সিটি করপোরেশন এখন বেশি অর্থনৈতিকভাবে শক্তিশালী।
বাসস/সংবাদদাতা/এমএআর/২০২০/কেকে