ইসি গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী

401

গাজীপুর, ২৪ জুন, ২০১৮ (বাসস) : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,সরকার আশা করছে নির্বাচন কমিশন (ইসি) গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ একটি নির্বাচন উপহার দেবে।
তিনি আজ রোববার দুপুরে সফিপুর আনসার-ভিডিপি একাডেমিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন, গাজীপুর শহরের উন্নয়নের ধারা রক্ষা করতে পারবেন,এমন প্রার্থীকেই ভোটাররা ভোট দিয়ে বিজয়ী করবেন।
এরআগে আসাদুজ্জামান খান কামাল একাডেমি প্রাঙ্গণস্থ ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে আনসার ও ভিডিপি কর্মকর্তা পদে নিয়োগপ্রাপ্তদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন ।
এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আনসার সদস্যরা সব সময় প্রত্যন্ত অঞ্চলে দায়িত্ব পালন করে থাকেন। আগামী নির্বাচনেও আনসার সদস্যরা দায়িত্বে থাকবেন। সে লক্ষ্যে আনসার সদস্যদের প্রস্তুত করা হচ্ছে।
তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে বদ্ধপরিকর। সরকারের কর্মতৎপরতায় অর্থনৈতিক, রাজনৈতিক, শিক্ষা ও স্বাস্থ্য অবকাঠামোসহ বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি সাধিত হয়েছে,বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণের সুযোগ অর্জন করেছে। স্বরাষ্ট্রমন্ত্রী উল্লেখ করেন, সরকারের এ বিরাট সাফল্যের অংশীদার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীও।
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্ণেল মহিউদ্দীন মো. জাবেদ, উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) একেএম মিজানুর রহমান, উপ-মহাপরিচালক (অপারেশন) দিলীপ কুমার বিশ্বাস ও ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট (একাডেমি) সাইফুদ্দিন মোহাম্মদ খালেদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
মন্ত্রী সেরা চৌকস, ড্রিল ও ফায়ারার হিসেবে যথাক্রমে মাহবুব-উজ জামান, মোহাম্মদ শাহাদাৎ হোসেন ও আশিকুর রহমানকে পুরস্কার প্রদান করেন।