গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে গণপূর্ত সচিব ও রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের শ্রদ্ধা নিবেদন

341

গোপালগঞ্জ, ৩০ আগস্ট ২০১৯ (বাসস) : জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আজ শ্রদ্ধা নিবেদন করেছেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার এবং রূপালী ব্যাংক লিমিটেডের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লা আল মাসুদ।
গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার দ্বিতীয় মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়ার পর আজ শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এ সময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. নাসিম খান, গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী (পিএনডি) আব্দুল হালিম, উপ বিভাগীয় প্রকৌশলী (সিভিল) মির্জা শিবলী মাহমুদ, উপ বিভাগীয় প্রকৌশলী (ই/এম) অলীদুল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে, আজ শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন রূপালী ব্যাংক লিমিটেডের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লা আল মাসুদ।
তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পন করেন। পরে তিনি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এ সময় ব্যাংকের মহাব্যবস্থাপক (জিএম) অশোক কুমার সিংহ রায় উপস্থিত ছিলেন।
এছাড়া, এদিন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ ইনবাউন্ড ট্যুর অপারেটরস এসোসিয়েশনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানো হয়।