বাসস দেশ-১৯ : এরশাদ আজীবন গণতন্ত্র ও গণমানুষের কল্যাণে কাজ করে গেছেন : জি.এম.কাদের এমপি

322

বাসস দেশ-১৯
জিএম কাদের-এরশাদ
এরশাদ আজীবন গণতন্ত্র ও গণমানুষের কল্যাণে কাজ করে গেছেন : জি.এম.কাদের এমপি
ঢাকা, ৩০ আগস্ট ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের এমপি বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ আজীবন গণতন্ত্র ও গণমানুষের কল্যাণে কাজ করে গেছেন। জীবনের শেষ দিন পর্যন্ত বাংলাদেশের রাজনীতিতে তিনি দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
আজ বিকেলে নারায়ণগঞ্জ জেলার বন্দরের ময়মনসিংহ পট্টিতে এরশাদের চেহলাম উপলক্ষে এক দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
আলোচনা সভায় জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ সারাজীবন মানুষের কল্যাণে রাজনীতি করেছেন।
নারায়নগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ.কে.এম.সেলিম ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ, পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, ফখরুল ইমাম এমপি ও নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বক্তব্য রাখেন।
জি.এম.কাদের বলেন, জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই। জাতীয় পার্টি এখন আরো শক্তিশালী। যারা জাতীয় পার্টি ও পল্লী বন্ধুকে ভালোবাসেনি তারাই এখন জাতীয় পার্টিতে বিভেদ খুঁজছে।
বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ সারাজীবন মানুষের কল্যাণে রাজনীতি করেছেন। খুব অল্প সময়ে তিনি ব্যাপক উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছিলেন।
বাসস/সবি/এমএআর/২০১০/কেজিএ