বাজিস-১০ : চট্টগ্রামে ১৪ লাখ ৪২ হাজার টাকা বকেয়া বিদ্যুৎ বিল আদায়, দেড়লাখ টাকা জরিমানা

277

বাজিস-১০
চট্টগ্রাম-পিডিবি-অভিযান
চট্টগ্রামে ১৪ লাখ ৪২ হাজার টাকা বকেয়া বিদ্যুৎ বিল আদায়, দেড়লাখ টাকা জরিমানা
চট্টগ্রাম, ২২ আগস্ট, ২০১৯ (বাসস) : নগরীতে আজ বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)-এর ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৪ লাখ ৪২ হাজার টাকা বকেয়া বিদ্যুৎ বিল আদায় এবং অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারের অভিযোগে সংযোগ বিচ্ছিন্নসহ ৯টি মামলা দায়ের ও দেড়লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
আজ বৃহস্পতিবার পিডিবি’র সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আইরিন পারভীনের নেতৃতে ভ্রাম্যমাণ আদালত নগরীর মাদারবাড়ি এলাকায় এই অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত মাদারবাড়ী, বিউবো, চট্টগ্রাম দপ্তরের ডি.টি. রোড, ধনিয়ালাপাড়া, মতিয়ারপুল, কদমতলী এলাকা, কুমারীপুকুরপাড়, পাঠানটুলী এলাকা, পশ্চিম মাদারবাড়ী, পূর্ব মাদারবাড়ী ও নসু মালুম মসজিদ এলাকায় অবৈধ বিদ্যুৎ সংযোগের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন।
অভিযানকালে অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারের অভিযোগে সংযোগ বিচ্ছিন্নসহ ৯টি মামলা করা হয়। এসময় অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার করায় বিজুয়ারা বেগম নামে একব্যক্তিকে একলাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে ১৪ লাখ ৪২ হাজার টাকা বকেয়া বিদ্যুৎ বিল আদায় করা হয়েছে।
পিডিবি’র নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিন, এ কে এম শামসুল আরেফিন, উপ-সহকারী প্রকৌশলী মো. মোসলিম উদ্দিন, মো. রুবেল আহমেদ এই অভিযানে অংশ নেন।
বাসস/জিই/এসকেবি/১৯৪৫/-এমকে