রিফাত হত্যা মামলার চার্জশিট ৩ সেপ্টেম্বর

131

বরগুনা, ২২ আগস্ট, ২০১৯ (বাসস): বরগুনার শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিট দাখিলের দিন আগামী ৩ সেপ্টেম্বর ধার্য করেছে আদালত।
আসামি পক্ষের আইনজীবী এডভোকেট গোলাম মোস্তফা কাদের এ তথ্য জানিয়ে বলেন, আজ বৃহস্পতিবার এ মামলার চার্জশিট দাখিলের দিন ধার্য থাকলেও পুলিশ আদালতে চার্জশিট দাখিল করেননি।
এ মামলায় জেলহাজতে থাকা ১৪ অভিযুক্তকে আজ বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজীর আদালতে হাজির করে পুলিশ। আদালতের কার্যক্রম শেষে আসামিদের আবার জেলহাজতে পাঠানো হয়।
বাদী পক্ষের আইনজীবী এডভোকেট মজিবুল হক কিসলু জানান, পরবর্তী ধার্য তারিখ বা এর আগেই পুলিশ আদালতে চার্জশিট দাখিল করতে পারে।
এ মামলার আসামি আরিয়ান শ্রাবণ, কামরুল ইসলাম সাইমুন এবং মো. সাগরের জামিনের আবেদন করা হলেও মূল নথি এই আদালতে না থাকায় পরবর্তীতে জামিন শুনানি অনুষ্ঠিত হবে।
রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এছাড়া এখন পর্যন্ত এ মামলার এজহারভুক্ত সাতজন আসামি এবং হত্যায় জড়িত সন্দেহে আরও আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা রিফাত হত্যাকান্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
মামলার এজাহারভুক্ত চারজন আসামি এখনো পলাতক রয়েছে।