বাজিস-৮ : গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

250

বাজিস-৮
গোপালগঞ্জ-দুর্ঘটনা
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত
গোপালগঞ্জ, ১৮ আগস্ট, ২০১৯ (বাসস) : জেলার মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায় আজ রোববার সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন, মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকার নুরুল মোড়ল (৭০) ও কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের তাহের শরীফের পুত্র হাবিব শরীফ (৪০)।
ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, আজ রোববার দুপুরে মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকায় নুরুল মোড়ল বাড়ির সামনের ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় বরিশাল থেকে ঢাকাগামী সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।
অপরদিকে, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে হাবিব শরীফ ঢাকা-খুলনা মহাসড়কে মোটরসাইকেল চালিয়ে কাশিয়ানীর ভাটিয়াপাড়া থেকে গোপালগঞ্জে আসছিলেন।মোটরসাইকেলটি রাতইল এলাকায় পৌঁছালে খুলনা থেকে ঢাকাগামী একটি বাসের সাথে ধাক্কা লাগে।এতে ঘটনাস্থলে চালক হাবিব শরীফ মারা যান এবং আরোহী এনায়েত হোসেন (৪৯) আহত হন।পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান।
বাসস/সংবাদদাতা/১৯৩০/এমকে