বাসস দেশ-২৭ : সিলেট থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি

479

বাসস দেশ-২৭
সড়ক দুর্ঘটনা-নিহত
সিলেট থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানি
সিলেট, ১৭ আগস্ট, ২০১৯ (বাসস) : সিলেটে ভ্রমণ শেষে ফেরার পথে নরসিংদীর শিবপুরে এক সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় আরও ৫ যাত্রী আহত হয়েছেন।
নিহতরা হলেন, ইকরাম মিয়া (৩৫), তার স্ত্রী মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫) ও আকিব (২৭)।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত ভোররাত ৪টার দিকে শিবপুরের কারারচর এলাকায় একটি প্রাইভেট কার ও বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শফিকুল ইসলাম বলেন, তারা ভ্রমণ শেষে সিলেট থেকে প্রাইভেটকারে ঢাকায় ফিরছিলেন। ভোররাত ৪টার দিকে শিবপুরের কারারচর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে প্রাইভেটকারটির সংঘর্ষ হয়।
এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনযাত্রীর মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর অপর একজনের মারা যায়। দুর্ঘটনার পর ওই বাসটিও খাদে পড়ে যায়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে। তাদের প্রথমে নরসিংদী জেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বাসস/মকসুদ/এমএমবি/২১১০/-কেকে