গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৮

245

গাইবান্ধা, ২৩ জুন, ২০১৮ (বাসস) : জেলার পলাশবাড়ি উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কে বাঁশখালি এলাকায় আজ ভোরে এক সড়ক দুর্ঘটনায় অন্তত ১৮ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।
পুলিশ জানায়, বগুড়া-রংপুর মহাসড়কের বাঁশখালি এলাকায় আজ ভোর রাত ৫টার দিকে ঢাকা থেকে পঞ্চগড়গামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ১৬ যাত্রী মারা যায় এবং ২২ জন আহত হয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্মী ও হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে এবং বগুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।
পলাশ বাড়ি থানার ওসি মাহমুদুল আলম জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে এবং অপরজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান জানান, নিহতদের মরদেহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
ডিসি গৌতম চন্দ্র পাল বাসসকে জানিয়েছেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিকভাবে প্রত্যেক মৃত ব্যক্তির পরিবারকে ১০ হাজার টাকা করে বরাদ্ধ দেয়া হয়েছে।