বাসস দেশ-১৮ : চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের ছুঁড়ে মারা পাথরের আঘাতে বাসস’র সাংবাদিক আহত

384

বাসস দেশ-১৮
ট্রেনে পাথর নিক্ষেপ-সাংবাদিক-আহত
চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের ছুঁড়ে মারা পাথরের আঘাতে বাসস’র সাংবাদিক আহত
ঢাকা, ১৬ আগস্ট, ২০১৯ (বাসস) : গাজীপুর মহানগর এলাকার তালুটিয়াতে চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের ছুঁড়ে মারা পাথরের আঘাতে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাংবাদিক মো. রফিকুল ইসলাম আহত হয়েছেন ।
আজ শুক্রবার ঢাকা থেকে ছেড়ে যাওয়া আখাউড়াগামী তিতাস কমিউটার ট্রেনটি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তালুটিয়া নামক স্থানে এই ঘটনা ঘটে। আহত সাংবাদিক ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে ভৈরবে তার শ্বশুরবাড়ি বেড়াতে যাচ্ছিলেন।
ঘটনাস্থল থেকে আহত বাসস’র জ্যেষ্ঠ প্রতিবেদক রফিকুল ইসলাম মুঠোফোনে জানান, কমলাপুর থেকে ট্রেনটি তালুটিয়া এলাকায় পৌঁছলে হঠাৎ ট্রেনের জানালা দিয়ে দুর্বৃত্তদের ছুঁেড় মারা একটি পাথর তার ডান হাতে লেগে গুরুতর জখম হয়।
এ ব্যাপারে টঙ্গী রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিক বাসসকে জানান, চলন্ত ট্রেনে তালুটিয়া এলাকায় দুর্বৃত্তদের ছুঁড়ে মারা পাথরের আঘাতে একজনের আহত হওয়ার ঘটনা শুনেছি। এ ব্যাপারে দুর্বৃত্তদের সনাক্ত করে আইনের আওতায় আনতে পদক্ষেপ নেয়া হবে।
তিনি বলেন, প্রায়ই রাতের অন্ধকারে স্থানীয় বখাটে বা দুর্বৃত্তরা ট্রেনের যাত্রীদের লক্ষ্য করে ঢিল বা পাথর ছুড়ে মারে। এ ধরনের কাজে জড়িত দুষ্কৃতকারীদের ইতোমধ্যে আইনের আওতায় আনা হয়েছে।
বাসস/এমএমবি/এমকেডি/২২২০/-অমি