বাজিস-১ : টাঙ্গাইলের পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

134

বাজিস-১
টাঙ্গাইল-দুর্ঘটনা
টাঙ্গাইলের পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত
টাঙ্গাইল, ১৬ আগস্ট, ২০১৯ (বাসস) : জেলার ভুঞাপুর ও নাগরপুর উপজেলায় আজ শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন।
নাগরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল কুদ্দুস মিয়া (৭০) ওই উপজেলার বেকড়া ইউনিয়নের পাছপাড়া গ্রামের মৃত আহাদ আলীর পুত্র। অন্যদিকে, ভুঞাপুরে নিহত আব্দুল মান্নান (৬২) জামালপুরের সরিষাবাড়ির পিংনা গ্রামের বাসিন্দা।
নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ ও নিহতের বড় ভাই বাদশা মিয়া জানান, কুদ্দুস মিয়া আজ সকালে বেকড়া ভোরের বাজার থেকে ফেরার পথে বেকড়া ইউনিয়নের নাগরপুর-সলিমাবাদ সড়কের নোয়াই নদীর উপর নির্মিত সেতুর পশ্চিম পাশে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে তিনি রাস্তার লুটিয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার দুপুরে ভুঞাপুর-তারাকান্দি সড়কের তারাই এলাকায় তারাকান্দিগামি মাইক্রোবাস ও ভুঞাপুরগামি সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে আব্দুল মান্নান নিহত হন। তিনি ঈদের ছুটি শেষে তার মেয়ে ও জামাতাকে নিয়ে ঢাকায় কর্মস্থলে যাওয়ার জন্য পিংনা থেকে সিএনজি চালিত অটোরিকশাযোগে ভুঞাপুরের দিকে যাচ্ছিলেন। সিএনজিটি ঘটনাস্থলে এসে পৌঁছালে বিপরীত থেকে আসা তারাকান্দিগামী একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষে সিএনজির চালকসহ চারজন গুরুতর আহত হন।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আব্দুল মান্নানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মান্নানের মেয়ে ফরিদা ও জামাতা সেলিমকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৭১০/-এমকে