বাজিস-৭ : মাগুরায় ডেঙ্গু প্রতিরোধে র‌্যালি ও আলোচনা সভা

132

বাজিস-৭
মাগুরা- র‌্যালি
মাগুরায় ডেঙ্গু প্রতিরোধে র‌্যালি ও আলোচনা সভা
মাগুরা, ৬ আগস্ট, ২০১৯ (বাসস) : জেলায় আজ মঙ্গলবার ‘নিজ প্রাঙ্গণ পরিস্কার রাখি, সবাই মিলে ডেঙ্গু নির্মূল করি’ এ প্রতিপাদ্য নিয়ে ডেঙ্গু প্রতিরোধ, নিরাময়, ও নির্মূলকরণে জনসচেতনত ামূলক প্রচারণার অংশ হিসেবে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে এ উপলক্ষে সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে কালেক্টরেট চত্বরে এসে শেষ হয়। এ সময় জেলা প্রশাসন ও সিভিল সার্জন কার্যালয়ের পক্ষ থেকে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। পরে কালেক্টরেট চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আলী আকবর, সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহাবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আক্তারুন্নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুস সালাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জাহিদুল আমিন,ও জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক রিয়াজুল আলম খান ।
সভায় বক্তারা, পরিস্কার পরিচ্ছন্নতা, মশক নিধন, লিফলেট বিতরণসহ ডেঙ্গু নির্মূলে বাড়ির আঙ্গিনা, ব্যবসা প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ খোলা জায়গা পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।
বাসস/সংবাদদাতা/১৪০৫/নূসী