বাজিস-৬ : যশোরে ৩ লাখ ৯ হাজার ২৫৮ পরিবার পাচ্ছে ভিজিএফ’র চাল

136

বাজিস-৬
যশোর – ভিজিএফ’র চাল
যশোরে ৩ লাখ ৯ হাজার ২৫৮ পরিবার পাচ্ছে ভিজিএফ’র চাল
যশোর, ৬ আগষ্ট, ২০১৯ (বাসস): আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জেলার ৮ উপজেলার ৯৩টি ইউনিয়ন ও ৮ টি পৌরসভায় ৩লাখ ৯হাজার ২৫৮টি পরিবার পাচ্ছে ভিজিএফ’র চাল । ঈদের আগেই কার্ডধারী প্রতিটি পরিবার ১৫ কেজি করে চাল পাবে বলে জেলা ত্রাণ ও পুূনর্বাসন অফিস সূত্রে জানা গেছে।
জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিস সূত্রে জানা যায়, যশোর সদর উপজেলায় ২২হাজার ৮৭৩টি পরিবার এবং যশোর পৌরসভায় ৪হাজার ৬শ’ ২১টি পরিবার। মনিরামপুর উপজেলায় ৬৩ হাজার ৭৬২টি পরিবার এবং মনিরামপুর পৌরসভায় ৩হাজার ৮১টি পরিবার।অভয়নগর উপজেলায় ৪০হাজার ৯শ’৭৯টি পরিবার এবং নওয়াপাড়া পৌরসভায় ৪হাজার ৬শ’২১টি পরিবার।কেশবপুর উপজেলায় ১৫ হাজার ১শ’৩০টি পরিবার এবং কেশবপুর পৌরসভায় ৪হাজার ৬শ’২১টি পরিবার।বাঘারপাড়া উপজেলায় ১০হাজার ৫শ’৭৭টি পরিবার এবং বাঘারপাড়া পৌরসভায় ১হাজার ৫শ’৪০টি পরিবার।ঝিকরগাছা উপজেলায় ৫৯হাজার ৭শ’৬৫টি পরিবার এবং ঝিকরগাছা পৌরসভায় ৩হাজার ৮১টি পরিবার।চৌগাছা উপজেলায় ৪৬হাজার ৭শ’৩৫টি পরিবার এবং চৌগাছা পৌরসভায় ৩হাজার ৮১টি পরিবার।শার্শা উপজেলায় ২০হাজার ১শ’৭০টি পরিবার এবং বেনাপোল পৌরসভায় ৪হাজার ৬শ’২১টি পরিবার ভিজিএফ’র চাল পাবে।
জেলা ত্রাণ ও পুর্নাসন কর্মকর্তা মো: নূরুল ইসলাম বলেন,সঠিক ওজনে এবং সঠিক সময়ের মধ্যে কার্ডধারী ব্যক্তিদের মাঝে চাল বিতরণের নির্দেশনা দেয়া হয়েছে।চাল বিতরণে যাতে কোন প্রকার অনিয়ম না হয় তার জন্য জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন কঠোরভাবে নজরদারি করবে।
বাসস/সংবাদদাতা/১৩৫০/নূসী