বাসস দেশ-২১ : রাজধানীতে আগুনে একই পরিবারের শিশুসহ ৪ জন দগ্ধ

134

বাসস দেশ-২১
এসি বিস্ফোরণ-আগুন-দগ্ধ
রাজধানীতে আগুনে একই পরিবারের শিশুসহ ৪ জন দগ্ধ
ঢাকা, ৫ আগস্ট, ২০১৯ (বাসস) : রাজধানীর কলাবাগান থানাধীন কাঁঠালবাগান এলাকার একটি বাসায় এসি (শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র) থেকে লাগা আগুনে একই পরিবারের শিশু সহ ৪ জন দগ্ধ হয়েছেন।
তারা হচ্ছেন, যাদুশিল্পী মনিরুজ্জামান লিটন (৪২), তার স্ত্রী, মারিয়া ফেরদৌস টুম্পা (২৭), মেয়ে লাইভা (৮), ছেলে লিভান (৯মাস)।
এ ব্যাপারে মোহাম্মদপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ বলেন, আজ সোমবার ভোরে কাঁঠালবাগান এলাকার একটি চতুর্থ তলা ভবনের দ্বিতীয় তলায় একটি কক্ষে বৈদুতিক সটসার্কিট থেকে প্রথমে এসিতে আগুন লাগে পরে তা আশপাশে ছড়িয়ে পড়ে। আগুনে শিশুসহ ৪ জন দগ্ধ হয়। ঘটনাস্থলে আমরা পৌছানোর আগেই স্থানীয়রা তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। পরে তাদেরকে হাসপাতালের বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।
ঢামেক হাসপাতালের বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারী ইউনিটের আবাসিক চিকিৎসক ডা: পার্থ শঙ্কর পাল বাসসকে জানান, দগ্ধ চারজনের মধ্যে দুইজনের অবস্থা সংকটাপন্ন। এর মধ্যে লিটনের ৫০ শতাংশ, টুম্পার ২৫ শতাংশ, লাইবার ১৭ শতাংশ, ও লিভানের ৭ শতাংশ পুড়ে গেছে। তারা ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮৩৫/কেকে