সরকারের অযৌক্তিক সমালোচনা করে জনগণকে বিভ্রান্ত না করতে বিএনপির প্রতি হানিফের আহ্বান

309

ঢাকা, ৩ আগস্ট, ২০১৯ (বাসস) : সরকারের অযৌক্তিক সমালোচনা করে জনগণকে বিভ্রান্ত না করতে বিএনপির নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।
তিনি বলেন, বিএনপির নেতারা সরকারের অযৌক্তিক সমালোচনা করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। বিএনপি পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করেছে কোনো কারণ ছাড়াই। তারাই আবার গণতন্ত্রের কথা বলে, তারাও ছবক দেয়।
হানিফ আরো বলেন, তারা (বিএনপির নেতারা) বিভিন্ন সময় সরকারের বিভিন্ন কর্মকান্ডের অযৌক্তিক সমালোচনা করে জনগণকে বিভ্রান্ত করতে চায়।
মাহবুব-উল আলম হানিফ আজ রাজধানীর বারডেম হাসপাতালের অডিটোরিয়ামে বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ বারডেম শাখা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মাহবুব-উল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ১০ বছরের পথচলা মসৃণ ছিল না। এই ১০ বছরে আপনারা দেখেছেন বারবার এই দেশের ওপর, জনগণের ওপর আঘাত এসেছে।
তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করা, নির্বাচনকে কেন্দ্র করে বেগম খালেদা জিয়ার ক্ষমতায় যাওয়ার শখের কারণে বাংলাদেশের জনগণের ওপর হামলা হয়েছে, আঘাত এসেছে।
হানিফ বলেন, আপনারা সমালোচনা করে যাচ্ছেন, সরকারের বিরুদ্ধে শুধু সমালোচনা করছেন। পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর জাতিকে যে বিভক্ত করে দিয়েছে এগুলো বিভক্তির ফল।
হানিফ বলেন, আজকে ডেঙ্গু মশার আক্রমণ নিয়ে এ সময়ে দেশজাতি উদ্বেগ্ন। গোটা জাতি উদ্বিগ্ন। এটা ভয়াবহ রোগ হিসেবে সবাই আতঙ্কিত। সেই ডেঙ্গু রোগে যারা আক্রান্ত তাদের চিকিৎসা দেওয়ার জন্য সব ডাক্তার সম্মিলিতভাবে চেষ্টা করছেন। আমাদের সরকারের পক্ষ থেকে সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক পরিস্থিতি মনিটরিং করছেন, নির্দেশনা দিচ্ছেন।