বাসস দেশ-২০ : খালেদা জিয়া নিজ এলাকার উন্নয়নেও কাজ করেননি : মতিয়া চৌধুরী

247

বাসস দেশ-২০
মতিয়া-খালেদা
খালেদা জিয়া নিজ এলাকার উন্নয়নেও কাজ করেননি : মতিয়া চৌধুরী
ফেনী, ৩ আগস্ট, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া একাধিকবার সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী থাকার পরও নিজ এলাকার উন্নয়নে কোন কাজ করেননি।
তিনি বলেন, ‘বেগম জিয়া এই ফেনী থেকে একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হন ও প্রাধানমন্ত্রীর দায়িত্ব পালন করেন। অথচ তিনি এলাকার জন্য কোন উন্নয়নমূলক কাজ করেননি। এমনকি প্রধানমন্ত্রী পদে অধিষ্ঠিত থেকেও তিনি তার স্বামী হত্যার বিচারও করেননি।’
আজ ফেনীর বন্যা দূর্গত এলাকা এবং মুহুরী ও কহুয়া নদীর ভাঙ্গা বাঁধ পরিদর্শনকালে মতিয়া চৌধুরী এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, সংসদ সদস্য শিরিন আকতার, নিজাম উদ্দিন হাজারী এবং আওয়ামী লীগ নেতা সুজিত নন্দী ও ফরিদুর নাহার লায়লী এ সময় তার সঙ্গে ছিলেন।
এনামুল হক শামীম তার বক্তব্যে বলেন, মুহুরী ও কহুয়া নদীর বন্যা বিধ্বস্ত বাঁধ মেরামত এবং মুহুরীর বাঁধ পুনঃনির্মাণের জন্য ৮১৪ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে। এ প্রকল্পের কাজ শেষ হলে এই এলাকা বন্যাকবলিত হওয়ার হাত থেকে রক্ষা পাবে।
নেতৃবৃন্দ ফুলগাজী ও পরশুরামে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন এবং ফুলগাজী বাজার ও পরশুরাম ধনীকুন্ডা মাদ্রাসা মাঠে উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
বাসস/সংবাদদাতা/এমএসএইচ/১৯২০/কেএমকে