বাসস দেশ-২১ : ধারাবাহিক ওয়েব সিরিজ ‘জাল ভেজাল’ সম্প্রচার শুরু

268

বাসস দেশ-২১
ওয়েব সিরিজ-জাল ভেজাল
ধারাবাহিক ওয়েব সিরিজ ‘জাল ভেজাল’ সম্প্রচার শুরু
ঢাকা, ২ আগস্ট, ২০১৯ (বাসস): মা, নবজাতক, শিশু বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির জন্য সামাজিক ও আচারনগত পরিবর্তনের লক্ষে নির্মিত ধারাবাহিক ওয়েব সিরিজ ‘জাল ভেজাল‘ আনুষ্ঠানিকভাবে সম্প্রচার শুরু হয়েছে।
আজ শুক্রবার বিকেলে রাজধানীর বেইলী রোডের একটি রেস্তোরায় আনুষ্ঠানিকভাবে এই ওয়েব সিরিজটির সম্প্রচার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংঙ্গীত শিল্পী, অভিনেতা, সাংস্কৃতিক ও ইউএসএআইডি উজ্জীবন প্রকল্পের অংশীদার, বিনোদন সহযোগী ও জাল ভেজাল সিরিজের কলা-কুশলীগণ। ওয়েব সিরিজটি ইউটিউব চ্যানেলে দেখা যাবে।
ইউএসএআইডি উজ্জীবন প্রকল্পের সহযোগিতায় প্রচারিত জাল ভেজাল ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সাজু আহসান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউএসএআইডি উজ্জীবন প্রকল্পের বাংলাদেশের চীফ অব পার্টি প্যাট্রিক এল কলম্যান, ডেপুটি চীফ অব পার্টি ডা: ফয়সাল মাহমুদ, পরিচালক সাজু আহসান প্রমুখ।
জাল ভেজাল ওয়েব সিরিজ কুসংস্কার আচ্ছন্ন বাংলাদেশের গ্রামীন এলাকার গর্ভবতী নারী, নবজাতক ও শিশু স্বাস্থ্য বিষয়ে কুসংস্কার মুক্ত করতে ব্যাপক সচেতনতা তৈরীতে ভূমিকা রাখবে।
ইউএসএআইডি উজ্জীবন প্রকল্পের প্রধান প্যাট্রিক এল কলম্যান তার বক্তব্যে বলেন, বাংলাদেশ সরকারে পাশাপাশি উজ্জীবন প্রকল্পটি বাংলাদেশের নারী, শিশু, কিশোর-কিশোরী স্বাস্থ্য রক্ষায়, পরিবার পরিকল্পনা, যক্ষ্মা ও পুষ্টি সচেতনতায় সারাদেশে সমন্বিতভাবে কাজ করে যাচ্ছে।
বাসস/সবি/কেকে/১৯২০/অমি