বাসস নগর সম্পাদক মধুসূদন মন্ডলের মাতার শেষকৃত্য সম্পন্ন

282

ঢাকা, ২ আগস্ট, ২০১৯ (বাসস) : বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) নগর সম্পাদক ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি মধুসূধন মন্ডলের মাতা সুমতি বালা মন্ডলের শেষকৃত্য আজ বিকেলে সম্পন্ন হয়েছে।
পারিবারিক সূত্র জানায়, সুমতি বালা বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৫৭ মিনিটে যশোর জেলার মনিরামপুর উপজেলার কাটাখালী গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। সুমতি বালা গত কয়েক মাস ধরে বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। তিনি দুই পুত্র, দুই কন্যা, অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। বাসস’র নগর সম্পাদক মধুসূধন মন্ডল তার দ্বিতীয় পুত্র।
আজ শুক্রবার বিকেলে গ্রামের পার্শ্ববর্তী ঢাকুরিয়া মহাশ্মশানঘাটে প্রয়াতের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।
বাসস’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ সুমতি বালার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
এছাড়াও সাংবাদিক মধুসূদন ম-লের মাতার পরলোকগমনে ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম-ঢাকার সভাপতি রাহুল রাহা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক দীপু সরোয়ার গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।
নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার শান্তি কামনা ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।