বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কোন মৃত্যু নেই : এলজিআরডি মন্ত্রী

413

ঢাকা, ১ আগস্ট, ২০১৯ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এম. তাজুল ইসলাম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠন করে বঙ্গবন্ধুর আদর্শকে এদেশের জনগণ চিরদিন বাঁচিয়ে রাখবে।
জাতীয় শোক দিবস ও শোকের মাস পালন উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত রক্তদান কর্মসূচির উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের সভাপতি হারুন-অর-রশীদ হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, ডা. রোকেয়া সুলতানা, সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান (বীরু), সহ-সভাপতি এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী (বাবুল), সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান খান বাদশা প্রমুখ।
দেশের ৪৯২টি উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মাস ব্যাপী এই কর্মসূচিতে প্রথম রক্তদান করেন সংগঠনের সভাপতি হারুন-অর-রশীদ হাওলাদার।
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় প্রায় শতাধিক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মানবতার সেবায় বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের স্মরণে রক্তদান করেন।