বাসস ক্রীড়া-১০ : হাঁটুর অস্ত্রোপচারের কারণে পাঁচ মাস মাঠের বাইরে ইউনাইটেডের বেইলি

115

বাসস ক্রীড়া-১০
ফুটবল-ইনজুরি
হাঁটুর অস্ত্রোপচারের কারণে পাঁচ মাস মাঠের বাইরে ইউনাইটেডের বেইলি
ওসলো (নরওয়ে), ৩১ জুলাই ২০১৯ (বাসস) : হাঁটুর অস্ত্রোপচারের কারণে আগামী পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হবে ডিফেন্ডার এরিক বেইলিকে। ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সুলশার এ কথা জানিয়েছেন।
সাংহাইতে সম্প্রতি টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে গিয়ে বাম হাঁটুর ইনজুরিতে পড়েন বেইলি। পরবর্তীতে তার হাঁটুর লিগামেন্টে গুরুতর ইনজুরি ধরা পড়ে। মঙ্গলবার সকালে বেইলির হাঁটুতে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।
এদিকে সূত্রমতে জানা গেছে ইউনাইটেড এখনো লিস্টারের সেন্টার-ব্যাক হ্যারি ম্যাগুয়েরের সাথে চুক্তির জন্য আলোচনা চালিয়ে যাচ্ছে। আগামী ৮ আগস্ট দলবদলের সময়সীমা শেষ হয়ে যাচ্ছে। যে কারণে ইউনাইটেড বেশ জোড়েসোড়েই চেষ্টা চালাচ্ছে বলে ইঙ্গিত রয়েছে।
গত বছর ডান হাঁটুর লিগামেন্ট ইনজুরি শেষে তিন ম্যাচ আগে মাঠে ফিরেছিলেন বেইলি। নতুন এই ইনজুরি প্রসঙ্গে সুলশার বলেছেন, ‘অস্ত্রোপচারের কারনে মৌসুমের সবচেয়ে সেরা সময়টাই বেইলি খেলতে পারবে না। আশা করছি বড়দিনের আগে সে মাঠে ফিরে আসতে পারবে। চিকিৎসক এমন আশাই দিয়েছেন।’
ইনজুরির কারনে সোমবার ম্যানচেস্টারের সাথে নরওয়ে সফরে যাননি বেইলি। তার সাথে আরো যাননি রোমেলু লুকাকু ও মাত্তেও ডারমিয়ান। এবারের গ্রীষ্মে লুকাকুকে দলে নিয়ে জোড় আলোচনা চালাচ্ছে ইন্টার মিলান ও জুভেন্টাস। যদিও গোঁড়ালির সমস্যার কারনে এখনো তার কোন ক্লাবেই যাওয়া নিশ্চিত নয়। শনিবার কার্ডিফে এসি মিলানের বিপক্ষে অনুষ্ঠিতব্য প্রীতি ম্যাচের আগে লুকাকু অনুশীলনে ফিরবেন বলেন সুলশার আশাবাদী।
আগামী ১১ আগস্ট ওল্ড ট্র্যাফোর্ডে চেলসির বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগ মৌসুম শুরু করবে রেড ডেভিলসরা।
বাসস/নীহা/১৬৩০/মোজা/স্বব