বাজিস-৫ : মাগুরায় ডেঙ্গুরোগ প্রতিরোধ ও মশক নিধনে অভিযোগ বক্সের উদ্বোধন

134

বাজিস-৫
মাগুরা-মশক নিধন
মাগুরায় ডেঙ্গুরোগ প্রতিরোধ ও মশক নিধনে অভিযোগ বক্সের উদ্বোধন
মাগুরা, ৩১ জুলাই, ২০১৯ (বাসস) : মাগুরা পৌরসভার উদ্যোগে ডেঙ্গুরোগ প্রতিরোধে মশক নিধন, পরিষ্কার পরিচ্ছন্নতা এবং অভিযোগ বক্স স্থাপনের উদ্বোধন করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি। আজ বুধবার সকাল ১০ টায় পৌরসভা চত্বরে তিনি এ কর্মসূচির উদ্বোধন করেন।
পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুলের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান ও পৌর প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল।
এ সময় সাইফুজ্জামান শিখর এমপি বলেন, ডেঙ্গু প্রতিরোধে পৌরসভার পক্ষ থেকে মশক নিধনের পাশাপাশি আমাদের সকলকে সচেতন হতে হবে। আমাদের নিজেদের ভালো থাকার জন্য প্রত্যেকের বাড়ির চার পাশ পরিষ্কার-পরিছন্ন রাখতে হবে। সেই সাথে অভিযোগ বক্স সম্পর্কে তিনি বলেন, তৃনমূল এলাকার জনসাধারণ অনেক সময় তাদের অভাব অভিযোগ থাকলেও আমাদেরকে সময়মত বলতে পারেন না। এসব মানুষের সমস্যা জানতে মাগুরা পৌরসভাসহ মাগুরা সদর হাসপাতাল বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে অভিযোগ বক্স স্থাপন করা হচ্ছে। আমরা প্রতি সপ্তাহে এ বক্স খুলে তাদের সমস্যা সমাধানের চেষ্টা করবো।
বাসস/সংবাদদাতা/১৩০৫/-নূসী