দরিদ্র ও বঞ্চিত জনগণের ভাগ্নোন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার : শিরীন শারমিন চৌধুরী

277

ঢাকা, ৩০ জুলাই, ২০১৯ (বাসস) : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সরকার দরিদ্র ও বঞ্চিত জনগণের ভাগ্নোন্নয়নে কাজ করে যাচ্ছে ।
তিনি আজ তাঁর নিজ নির্বাচনী এলাকা ২৪ রংপুর-৬ (পীরগঞ্জ) এর শাহ আব্দুর রউফ কলেজ প্রাঙ্গণে ১৫টি ইউনিয়নের ১৫শ’ জন দু:স্থ মহিলাদের মাঝে শাড়ী বিতরণ অনুষ্ঠানে আরো বলেন, পীরগঞ্জের দু:স্থ মানুষের কল্যাণে সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় সকল প্রকার ভাতা গ্রহীতার সংখ্যা বৃদ্ধি করা হয়েছে এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে
শিরীন শারমিন বলেন, ডেঙ্গু জ্বরে পীরগঞ্জে এখন পর্যন্ত কেউ আক্রাস্ত হয়নি। সর্বোচ্চ সতকর্তা ও সচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধে প্রশাসনসহ দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান জানান তিনি। তিনি ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন কর্মসূচীর শুভ উদ্বোধন করেন।
এ সময় তিনি পীরগঞ্জে নীলদরিয়া পর্যটন কেন্দ্র নির্মান প্রকল্প, হাজী রয়েন উদ্দিন স্কুলের পশ্চিম গেইট হতে পীরগঞ্জ কারিগরি কলেজ পর্যন্ত রাস্তা আরসিসিকরণ, পীরগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড হতে ডাকবাংলো পর্যন্ত রাস্তা আরসিসিকরণসহ মোট ২১টি প্রকল্পের ফলক উন্মোচন করেন যার আর্থিক ব্যয় প্রায় ৮কোটি টাকা।
উপজেলা নির্বাহী অফিসার টি এ মমিন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, পৌর মেয়র আবু সালেহ মো: তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজুর রহমান রাঙ্গা।