বাসস দেশ-৩২ : জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে : গোলাম মোহাম্মদ কাদের

136

বাসস দেশ-৩২
জাপা-রাজনীতি
জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে : গোলাম মোহাম্মদ কাদের
ঢাকা, ২৯ জুলাই, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে। নিয়মতান্ত্রিক সংগ্রাম করে মানুষের আস্থা অর্জনে কাজ করবে।
তিনি বলেন, ‘জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে। বর্তমানে অনেক রাজনৈতিক দলই মানুষের অধিকারের প্রশ্নে রাজপথে নেই। আমরা মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবো। যাতে আগামী সকল নির্বাচনে জাতীয় পার্টি একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত হতে পারে।’
পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম শেঠের সভাপতিত্বে জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।
তিনি বলেন, তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে এখনই ঐক্যবদ্ধভাবে কাজ করতে তিনি নেতা-কর্মীদের নির্দেশ দেন।
পার্টির চেয়ারম্যান এসময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম অধিনায়ক শামীম কবিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি মরহুম শামীম কবিরের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক- সুলতান মাহমুদ, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান মাসুদ ও আব্দুস সাত্তার গালিব এসময় উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমএসএইচ/১৯০৮/এইচএন