বাজিস-১১ : বান্দরবানে নাইক্ষ্যংছড়ির পাঁচ ইউনিয়নে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ

262

বাজিস-১১
বান্দরবান- কৃষি উপকরণ
বান্দরবানে নাইক্ষ্যংছড়ির পাঁচ ইউনিয়নে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ
বান্দরবান, ২৮ জুলাই ২০১৯ (বাসস) : জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার পাঁচটি ইউনিয়নের ২১ টি গ্রামের সুবিধাভোগি কৃষকদের মধ্যে আজ পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ করা হয়েছে।
পাঁচটি ইউনিয়নের মধ্যে নাইক্ষ্যংছড়ি সদর, বাইশারী, সোনাইছড়ি, ঘুমধুম ও দৌছড়ি ইউনিয়নের ২১টি পাড়ায় কৃষকদের মাঝে ১৩টি পাওয়ার টিলার এবং ১৩টি সেচ পাম্প বিতরণ করা হয়েছে।
আজ রোববার দুপুরে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ডাকবাংলোর প্রাঙ্গণে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী কৃষকদের মাঝে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ উদ্বোধন করেন।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এবং এসআইডি-সিএইচটি, ইউএনডিপি-এর সহযোগিতায় ‘স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন চিটাগাং হিল ট্র্যাক্টস’ (এসআইডি-সিএইচটি) শীর্ষক প্রকল্পের আওতায় কৃষক মাঠ স্কুলের সদস্যদের মাঝে এসব পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ করা হয়।
বান্দরবান জেলায় জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) ব্যবস্থাপক খুশি রায় ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে লামা উপজেলায় ইউএনডিপির কর্মকর্তা মো. সেলিম, নাইক্ষ্যংছড়ি উপজেলার সমন্বয়ক (এস,এইচ,সি-এ,আর,আই,পি) সাদ্দাম হোসাইন উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/২০০০/এমকে