বাসস দেশ-৪২ : নির্যাতন বন্ধে ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

173

বাসস দেশ-৪২
ইন্দিরা-নির্যাতন-ঐক্যবদ্ধ
নির্যাতন বন্ধে ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
গোপালগঞ্জ, ২৮ জুলাই, ২০১৯ (বাসস) : মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, শুধু আইন করে আর সরকারে পক্ষে নির্যাতনের ঘটনাগুলো বন্ধ করা সম্ভব নয়।এ জন্য জনগণের ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন।
আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।
তিনি বলেন,‘গত সংসদের সমাপনি ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী ও শিশু নির্যাতন বন্ধে কঠোর আইন প্রণয়নের কথা বলেছেন। সবাই যদি ঐক্যবদ্ধ হয়ে কাজ করে এবং জনমত গড়ে তোলে তাহলে এসব নির্যাতনের ঘটনা আর থাকবে না।’
এর আগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধি সৌধের বেদীতে পুস্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এসময় গোপালগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নার্গিস আক্তার, মুন্সিগঞ্জের মীরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল বাকী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব হাসান তরফদার, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তার রুবেল,সাধারণ সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এসএস/১৯৩৫/-জেজেড