রংপুরে সেনাবাহিনীর অত্যাধুনিক আরএএমসি শপিং কমপ্লেক্স উদ্বোধন

332

রংপুর, ২৮ জুলাই, ২০১৮ (বাসস) : রোববার বিকেলে নগরের রংপুর আর্মি মেডিকেল কলেজ (আরএএমসি) প্রাঙ্গণ এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর অত্যাধুনিক সকল সুবিধা সম্বলিত আন্তর্জাতিক মানের আটতলা বিশিষ্ট আরএএমসি শপিং কমপ্লেক্স উদ্বোধন করা হয়েছে।
বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সামছুল হক শপিং কমপ্লেক্স প্রাঙ্গণে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন ও বেলুন উড়িয়ে কমপ্লেক্সটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
পরে প্রধান অতিথি সেনানিবাসের নিকটবর্তী স্থানে নবনির্মিত শীতাতপ নিয়ন্ত্রিত শপিং কমপ্লেক্সটির বিভিন্ন তলা পরিদর্শন করেন এবং কমপ্লেক্স প্রাঙ্গণে একটি গাছের চারা রোপণ করেন।
এর আগে আরএএমসি শপিং কমপ্লেক্সের ব্যবসায়ীদের প্রতিনিধি এবং রংপুর চেম্বারের সহ-সভাপতি মনজুর আহমেদ আজাদসহ অন্যান্য ব্যবসায়ীগণ সেখানে উপস্থিত থেকে পুষ্পমাল্য প্রদানের মাধ্যমে প্রধান অতিথিকে স্বাগত জানান।
আরএএমসি শপিং কমপ্লেক্স প্রকল্পের প্রকল্প পরিচালক কর্ণেল মং তার স্বাগত বক্তৃতায় রংপুর অঞ্চলের আন্তর্জাতিক মানসম্পন্ন বৃহত্তম শপিং কমপ্লেক্সটির বিভিন্ন সুবিধা বর্ণনা করেন।
আরএএমসি শপিং কমপ্লেক্সের ব্যবসায়ীদের প্রতিনিধি রানা মাসুদ অনুষ্ঠানে বক্তৃতাকালে উত্তরাঞ্চলের এই আধুনিক শপিং কমপ্লেক্সের অর্থনৈতিক গুরুত্ব নিয়ে আলোচনা করেন।
বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর এরিয়া কমান্ডার এবং ৬৬ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, উচ্চপদস্থ সামরিক, বিভাগীয় ও জেলা পর্যায়ের সিভিল প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, ব্যবসায়ী ও আমন্ত্রিত সাংবাদিকগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর এরিয়া সদর দফতর কমপ্লেক্সটির নির্মাণ কাজ বাস্তবায়ন করে। তিন লক্ষ ছয় হাজার ১১৪ বর্গফুট ফুট আয়তনবিশিষ্ট কমপ্লেক্সটির ছয়টি তলায় এক লাখ ৭৯ হাজার ৪৪০ বর্গফুট শপিং কমপ্লেক্স রয়েছে।
শপিং কমপ্লেক্সের প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ তলায় মোট ৩৮২ টি দোকানের সবকটিই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ইতিমধ্যেই ব্যবসায়ীদের জন্য বরাদ্দ করেছে।