বাজিস-৬ : নোয়াখালীর চৌমোহনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

118

বাজিস-৬
নোয়াখালী- দুর্ঘটনা
নোয়াখালীর চৌমোহনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
নোয়াখালী, ২৮ জুলাই, ২০১৯ (বাসস): জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমোহনীতে বাজারে আজ নির্মাণ শ্রমিকবাহি পিকআপ ভ্যান উল্টে চারজন নিহত হয়েছেন।
আজ শনিবার সকাল ৭টার দিকে চৌমোহনী সিঙ্গার শো-রুমের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।
নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- বাগেরহাটের মংলা উপজেলার শাহজাহান বয়াতির পুত্র মুসা (২৫), গাইবান্ধার রুবেল (২২) এবং মোসলেম (২৮)।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, আজ সকাল সাতটার সময় ফেণী থেকে নোয়াখালীর বেগমগঞ্জের বাংলাবাজারে বিল্ডিংয়ের ছাদ ঢালাই কাজের জন্য ১৯ জন শ্রমিকের একটি দল পিকআপ ভ্যানে করে যাওয়ার পথে চৌমোহনী সিঙ্গার শো-রুমের সামনের সড়কে একটি রিকশাকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই এক শ্রমিকের মৃত্যু হয়।
এ সময় গুরুতর আহত আরো ১৮ শ্রমিককে উদ্ধার করে পাশ্ববর্তী বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্র এবং নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। গূরুতর অবস্থায় নোয়াখালী জেনারেল হাসাপাতালে পাঠানো ১২ জনের মধ্যে তিনজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
নোয়াখালী জেনারেল হাসাপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, তাদের হাসপাতালে পাঠানো গূরুতর আহত ১২ জন রোগির মধ্যে ৩ জন আগেই মারা গেছেন।
তিনি জানান, বাকি নয়জনকে জরুরী ভিত্তিতে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।
বাসস/সংবাদদাতা/১৬৩৫/-এমকে