বাজিস-৪ : লামা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন

162

বাজিস-৪
বান্দরবান-সম্মেলন
লামা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন
বান্দরবান, ২৮ জুলাই, ২০১৯ (বাসস) : জেলার লামা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার বিকেল ৩টায় লামা উপজেলা পরিষদ চত্বরে এ সম্মেলন শুরু হয়।
সম্মেলনের দ্বিতীয় পর্বে রাত সাড়ে ৯টায় সকল কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নবনির্বাচিত কমিটির সভাপতি পদে সাবেক কমিটির সাধারণ সম্পাদক ও গজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মার নাম নতুন কমিটির সভাপতি ও সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক ও লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলামের নাম নতুন কমিটির সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।
নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে দলের সিনিয়র নেতাদের নিয়ে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি সম্পন্ন করতে জেলা কমিটির নেতারা দিক-নির্দেশনা দিয়েছেন বলে জানা গেছে।
এর আগে ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শেখ মাহাবুবুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যা শৈ হ্লা। ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভা মেয়র ইসলাম বেবি। সম্মেলনে সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক বাথোয়াচিং মার্মা।
বাসস/সংবাদদাতা/১৩২৫/নূসী