গুজবে কেউ কান দেবেন না : মোশাররফ হোসেন এমপি

262

ফরিদপুর, ২৭ জুলাই, ২০১৯ (বাসস) : এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ষড়যন্ত্রকারী ও একটি কুচক্রীমহল সারাদেশে নানা গুজব ছড়াচ্ছে। কেউ কোন গুজবে কান দেবেন না।
ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আজ দুপুরে শহরের বদরপুরের আফসানা মঞ্জিলে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ।
খন্দকার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি মহল আগাগোড়া ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা বিভিন্ন গুজব ছড়াচ্ছে। এ বিষয়ে সকলকে সচেতন থাকতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশের উন্নয়ন ত্বরান্বিত হয়েছে। পাশাপাশি স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক কর্মকান্ড ও দলের সুনাম বয়ে এনেছে। তারা আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী।
সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্যা অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শহরের থানা রোডে দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের আয়োজন করে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ।
পরে বেলা সাড়ে ১১টায় শহর আওয়ামী লীগ অফিসের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়। সেটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বদরপুর আফসানা মঞ্জিলের সবুজ চত্বরে গিয়ে শেষ হয়।