বাসস দেশ-১৮ : ছাত্রছাত্রীদের প্রতি গুজবে কান না দেয়ার পরামর্শ শিল্প প্রতিমন্ত্রীর

149

বাসস দেশ-১৮
শিল্প প্রতিমন্ত্রী-আলোচনা সভা
ছাত্রছাত্রীদের প্রতি গুজবে কান না দেয়ার পরামর্শ শিল্প প্রতিমন্ত্রীর
ঢাকা, ২৭ জুলাই, ২০১৯ (বাসস) : শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার কোন ধরনের গুজবে কান না দেয়ার জন্য শিক্ষার্থীদের পরামর্শ দিয়েছেন।
তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন পোস্ট শেয়ার করা বা লাইক দেয়ার পূর্বে ঘটনাটির সত্যতা যাচাই করে নিতে হবে।
শিল্প প্রতিমন্ত্রী আজ রাজধানীর মিরপুরে মনিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ‘পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এই গুজব ছড়িয়ে গণপিটুনি ও ডেঙ্গু প্রতিরোধ সংক্রান্ত সচেতনতামূলক আলোচনা’ সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
মিরপুর মডেল থানা আয়োজিত এ আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ।
কামাল মজুমদার বলেন,‘স্বাধীনতার পর একটি চক্র অন্তর্ঘাতমূলক কর্মকা-ের মাধ্যমে দেশকে ব্যর্থ করার অপচেষ্টা চালিয়েছিল। তাদের অপচেষ্টা এখনো অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের পথ ধরে এগিয়ে যাচ্ছে, তখন দেশকে পিছিয়ে দিতে স্বাধীনতাবিরোধী ও দেশবিরোধী চক্র কাজ করছে। যেকোনো মূল্যে এদের ষডযন্ত্র রুখে দিতে হবে।
তিনি বলেন, ডেঙ্গু প্রতিরোধে দেশের সকল নাগরিককে ভূমিকা রাখতে হবে। বাড়ির আশপাশ পরিষ্কার রাখতে হবে। তিনি ডেঙ্গু জ্বর হলে আতঙ্কিত না হয়ে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণের পরামর্শ দিয়েছেন।
মনিপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেনের সভাপতিত্বে মিরপুর জোনের সহকারী পুলিশ কমিশনার খায়রুল আমিন ও মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাদন ফকির অনুষ্ঠানে বক্তৃতা করেন।
বাসস/সবি/জেডআরএম/১৮০০/কেজিএ