বাজিস-১০ : গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১০

357

বাজিস-১০
গোপালগঞ্জ-দুুর্ঘটনা
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১০
গোপালগঞ্জ ২১ জুন ২০১৮ (বাসস) : জেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় আম ব্যবসায়ীসহ ২ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ১০ জন। বৃহস্পতিবার বিকেলে কাশিয়ানী উপজেলার রামদিয়া-রাজপাট সড়কে ও সকালে কোটালীপাড়া উপজেলার মাঝবাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার তেতুলিয়া গ্রামের খোকন শেখের ছেলে রইচ শেখ (৩২) ও নিহতের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মানপাশা গ্রামের ফজলে আলী খানের ছেলে শাহিদ খান (৩০)।
কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান জানান, মাহেন্দ্র চালক মোবাইল ফোনে কথা বলছিল। এসময় কাশিয়ানী উপজেলার রামদিয়া-রাজপাট সড়কে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে রাস্তার পাশে একটি তালগাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে মাহেন্দ্রর যাত্রীরা আহত হলে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রইচকে মৃত বলে ঘোষণা করেন। আহত অলিয়ার শেখ (২৮), হাবিল সিকদার (৪০) ও মাহিন শেখকে (৩০) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে, কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, গোপালগঞ্জ থেকে বরিশালগামী একটি আম বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় গাছের সঙ্গে চাপা পড়ে ঘটনাস্থলেই শাহিদ খান নিহত হন। তবে আহত ৩ জন আশংকামুক্ত।
বাসস/সংবাদদাতা/১৯৪৫/মরপা