বাসস ক্রীড়া-২ : হাঁটুর ইনজুরির কারণে ছয় সপ্তাহ মাঠের বাইরে ইউনাইটেডের বেইলি

142

বাসস ক্রীড়া-২
ফুটবল-ইনজুরি
হাঁটুর ইনজুরির কারণে ছয় সপ্তাহ মাঠের বাইরে ইউনাইটেডের বেইলি
লন্ডন, ২৭ জুলাই ২০১৯ (বাসস) : হাঁটুর ইনজুরির কারণে আগামী ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার এরিক বেইলি। যে কারনে প্রিমিয়ার লিগের নতুন মৌসুমর শুরুর সময়টাতে তিনি থাকতে পারছেননা।
গত মৌসুমের শেষ এই একই ইনজুরিতে পড়েছিলেন বেইলি। যে কারনে আফ্রিকান নেশন্স কাপে তিনি আইভরি কোস্টের হয়ে খেলতে পারেননি। বৃহস্পতিবার সাংহাইতে টটেনহ্যামের বিপক্ষে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে আবারো হাঁটুর ইনজুরিতে পড়েছেন বেইলি। পরে ক্র্যাচের সহযোগিতায় স্টেডিয়াম ত্যাগ করেন। সাথে সাথে তাকে দেশে ফেরত পাঠানো হয়। শুক্রবার তার হাঁটুতে স্ক্যান করা হয়েছে।
স্ক্যান রিপোর্ট অনুযায়ী তার হাঁটুতে ছোট একটি অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে। সে কারনেই ভিয়ারেলের সাবেক এই ডিফেন্ডারের ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হরে পারে ক্লাব সূত্র নিশ্চিত করেছে।
বেইলির ইনজুরির কারনে ট্রান্সফার মার্কেটে ইউনাইটেড একজন নতুন সেন্টার-হাফের খোঁজে রয়েছে। তারই ধারাবাহিকতায় লিস্টারের হ্যারি ম্যাগুয়েরেকে দলভূক্ত করার দ্বারপ্রান্তে রয়েছে ইউনাইটেড। তবে বেইলির অনুপস্থিতিতে ইউনাইটেড তাদের রক্ষনভাগকে শক্তিশালী করার দিকেই বেশী মনোযোগী হবে বলে সংশ্লিষ্ঠদের মত।
বাসস/নীহা/১৫১০/স্বব