বাসস দেশ-১৬ : রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

266

বাসস দেশ-১৬
দুর্ঘটনা-নিহত ২
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২
ঢাকা, ২৬ জুলাই, ২০১৯ (বাসস) : রাজধানীর উত্তরা ও হাজারীবাগ বেড়িবাঁধ এলাকায় পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন, লিফট মেকানিক মো. সাগর (২৪) ও গাড়ির গ্যারেজের মেকানিক মো. রায়হান (৩০)।
আজ শুক্রবার দুপুরে পৃথক এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দুপুরে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের, ২/ই রোডের ৪ নম্বর বাড়িতে লিফটের মেরামত কাজ করছিলেন লিফট মেকানিক সাগর সহ দু’জন। সাগর লিফটের ওপরে বসে কাজ করার সময় হঠাৎ লিফট ওপরে উঠে গেলে তিনি ওপরের দিকে চাপা পড়েন। পরে ওই বাড়ির লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দুপুর আড়াইটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশ ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এদিকে, শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর হাজারীবাগ বেড়িবাঁধ এলাকায় গাড়ির গ্যারেজের করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রায়হানের মৃত্যু হয়েছে।
পুলিশ ও রায়হানের সহকর্মী মো. রুমন জানান, হাজারীবাগের বেড়িবাঁধ এলাকার একটি গ্যারেজে থেকে গাড়ি সার্ভিসিংয়ের কাজ করতেন তিনি। বেলা ১১টার দিকে রায়হান একটি গাড়ি সার্ভিসিং করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে অচেতন অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাসপাতালের (ঢামেক) পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, নিহত রায়হানের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
পৃথক দু’টি দুর্ঘটনায় সংশ্লিষ্ট থানা পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করেছে।
বাসস/সংবাদদাতা/এসএস/১৯৪৭/এসই