বাসস দেশ-১১ : কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজনের প্রাণহানি

134

বাসস দেশ-১১
সড়ক দুর্ঘটনা-নিহত
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজনের প্রাণহানি
কুড়িগ্রাম, ২৬ জুলাই, ২০১৯ (বাসস) : কুড়িগ্রাম-রংপুর সড়কের কাঁঠালবাড়ী এলাকায় মিনিবাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ চারজন অটোরিকশার যাত্রী মারা গেছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।
নিহতরা হলেন- সদর উপজেলার করিমের খামার গ্রামের মোস্তফা (৩৫), তার স্ত্রী জোসনা (২৮) ও তাদের নানী আমেনা (৭৫) এবং অটোরিক্সা চালক মানিক (৩৫) ।
নিহত দম্পতির একমাত্র কন্যা মিম (১৫) ও পলাশবাড়ীর জাহেদুলকে (৪৫) কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় অটো রিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। তবে বাসের কোন যাত্রী আহত হয়নি। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।
কুড়িগ্রাম জেলা সিভিল সার্জন ডা. এস.এম আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, লালমনিরহাট জেলার বড়বাড়ী থেকে যাত্রীসহ ব্যাটারি চালিত অটোরিকশাটি কুড়িগ্রামের দিকে যাচ্ছিলো। এসময় রংপুর থেকে কুড়িগ্রামগামী অর্পণ পরিবহনের একটি মিনিবাস পেছন থেকে ওই অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে চালকসহ ৬জন আহত হয়। এর মধ্যে কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা যায়।
দুর্ঘটনার পর আধাঘন্টা ওই সড়কে যান চলাচল বন্ধ থাকলেও পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিক্সাটি পুলিশ জব্দ করেছে।
কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুহিবুল ইসলাম খান জানান, ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮৪৫/কেজিএ