বাসস দেশ-২ : শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রেখে উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে হবে : মোশাররফ হোসেন

152

বাসস দেশ-২
উন্নয়ন-আস্থা
শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রেখে উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে হবে : মোশাররফ হোসেন
ফরিদপুর, ২৪ জুলাই, ২০১৯ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের উপর অবিচল আস্থা রেখে চলমান উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে হবে। তাঁর নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন মঙ্গলবার সন্ধ্যায় শহরের বদরপুরস্থ আফসানা মঞ্জিলে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মাসব্যাপী কর্মসূচীর সমাপনী অনুষ্ঠানের অংশ হিসেবে এ জনসভার আয়োজন করা হয়।
তিনি বলেন, উন্নয়নের কথা হলেই জাতিসংঘ, ওয়ার্ল্ড ব্যাংক, এশিয়া উন্নয়ন ব্যাংকসহ সমস্ত উন্নয়ন সংস্থা সবাই শেখ হাসিনার উন্নয়নকে অনুসরণ করতে বলে।
শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন পরিকল্পনা নিয়ে দেশ চালাচ্ছেন তাতে অবিচল আস্থা রাখলে ও সহযোগিতা করলে বাংলাদেশ আগামী ২০৪১ সালের মধ্যে একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ডা. হাবিব-ই-মিল্লাত।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান ও কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পদাক ঝর্ণা হাসান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম।
বাসস/সংবাদদাতা/এমএসএইচ/১৩৫০/-/এমএবি